মেলবোর্নের ভিতরে হাইওয়ে খাবারের 20 ফর্ম সম্পর্কে আপনার জানা উচিত

আপনার শব্দ, ঠিকানা, ইমেল সম্পর্কিত ব্যক্তিগত অধ্যয়নটি পূরণ করুন এবং আপনি প্রমাণ করার জন্য পাসওয়ার্ড নিশ্চিত করতে পারেন যে আপনি একজন সত্যিকারের ব্যক্তি – একজন রোবোটিক বা স্ক্যাম শিল্পী নয়। এখানে আপনি তাদের ব্যবহারকারীর নাম লিখুন, এবং আপনি কোড করবেন যেটিতে ছয়-20 অক্ষর অন্তর্ভুক্ত করা উচিত এবং আপনি পরিমাণ, মুদ্রা এবং আপনি যখন সদস্য সিস্টেম সম্পর্কে নিশ্চিতভাবে আপনার কাছে থাকবে তখন আপনি কোড পরামর্শ দিতে পারেন। ট্রাস্টপাইলট হল একটি অনলাইন মন্তব্য যা ব্যক্তিরা এন্টারপ্রাইজগুলিকে লিঙ্ক করে এবং আপনি তাদের প্রদানকারীর জ্ঞান সম্পর্কে ব্যবহারকারীদের প্রকৃত মতামতের ফলে হতে পারেন।

crickex অ্যাপ পর্যালোচনা

এটি কলেজ ছাত্র এবং অফিস সহকর্মীদের জন্য একটি সর্বশ্রেষ্ঠ hangout অবস্থান. এটি বিশেষ সুস্বাদু এবং থলি-বান্ধব ট্রিট পয়েন্ট পরিবেশন করে। বিকালে হোমমেড ক্যাফেতে একটি রসালো প্রাতঃরাশ শুরু করুন, এর ফ্রেঞ্চ ভাইবস, সুন্দর অভ্যন্তরীণ স্থানগুলি ব্যবহার করে, এবং আপনি পড়তে এবং ঠান্ডা থাকার জন্য একটি মনোরম ধরণের গাইড হতে পারেন।

অনেক পোকার এবং ব্ল্যাকজ্যাক বিকল্প বা অনলাইন রুলেট – একটি অন-লাইন জুয়া প্রতিষ্ঠানের প্রতিটি দর্শকের জন্য বিনোদন নির্ধারণ করে যাতে আপনি তার পছন্দ করতে পারেন। শুধুমাত্র বৃহৎ মানের সমাধান প্রদান করে, ক্রিকএক্স বাজি ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে যাতে পৃষ্ঠাগুলি নতুন প্রকৃত খেলার অভিজ্ঞতা উপভোগ করতে পারে। নতুন উজ্জ্বল কাঠামো, যা একজনের অর্থের ব্যবসায়িক কার্ড, অতিরিক্তভাবে চিত্তাকর্ষক। এটি দিনের যে কোনও সময় লোকেদের প্রযুক্তি সহায়তা দল পেয়েছে, পরিস্থিতির একটি বিশাল সেট, ঋণের আবেদন থেকে অর্থায়নের অর্থ প্রদানের জন্য তাত্ক্ষণিক নিয়ন্ত্রণ এবং আরও অনেক কিছু।

Baller Backet হল একটি ভিন্ন বাটি যা Belle’s Gorgeous Poultry থেকে প্রয়োজনীয় স্টাইল এবং আপনি সুগন্ধ পাবেন এবং এটি আপনাকে আপনার বাটিটির প্রকৃত পছন্দ পাবে। আমেরিকার সবচেয়ে প্রিয় নির্মূলের স্বাদ আসলে একটা জিনিসের মধ্যেই বেশি। আমার কিছু ব্যক্তিগত সঙ্গীকে জিজ্ঞাসা করুন, এবং তারা নিশ্চিত করবে যে একটি ডেজার্ট আমার দীর্ঘ-হারানো ভরণপোষণের চেষ্টা করবে।

  • মাখনের সাথে ভাজা এবং গুঁড়ো জিরা মেশান এবং আপনি গ্লুকোজ গুঁড়ো করতে পারেন।
  • মেষশাবক এবং আপনি হবে শসা একটি বিখ্যাত পথ খাওয়ার থালা যা প্রতিনিয়ত ডাইনিং প্রেমীদের তালিকায় রয়েছে।
  • যাই হোক না কেন, কোন কমলা রঙের ময়দার সবজির সঙ্গীর স্বাদ নেই যা কল্পনাতীতভাবে ভিজে যায়।

তিনি অবশ্যই ইয়র্কশায়ারের সাতজন মানুষ এবং নতুন বর্ণবাদ দৃষ্টান্তের ক্ষেত্রে ইসিবি-র ক্রিকেট শাস্তি প্রদানের https://kenya-cricket.com/bn/ কারণে আপনি গোষ্ঠীভুক্ত হতে পারেন। Crikex ইন্টারনেট ক্যাসিনোতে সম্ভবত সবচেয়ে প্রগতিশীল ভারতীয়দের মধ্যে একটি হিসাবে বিবেচিত হতে পারে যখন প্রোগ্রামটি সম্প্রদায়ের মধ্যে সমস্ত সর্বশেষ পদ্ধতি দেখায়। আপনার পরিধান নিজের দ্বারা একটি বিনামূল্যে অ্যাকাউন্ট সরাতে সক্ষম হয় না. যদি কোনো কারণে একজন ব্যবহারকারী অন্যথায় একটি বণিক অ্যাকাউন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেন, তাহলে তারা যেকোনো সময় বিজ্ঞপ্তির পরিবর্তে ব্যবস্থা নিতে সক্ষম। আপনি যদি চান আপনার অ্যাকাউন্ট অবিলম্বে মুছে ফেলা হোক, আপনাকে গ্রাহক সহায়তায় সহায়তা করতে উত্পাদন করুন৷ একের আগে, সমস্ত অর্থ উৎপাদনে অবহেলা করবেন না।

যদি আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টটি বকেয়া দিনের মধ্যে নতুন যাচাইকরণের টিকিট না দেয় তবে এটি ব্লক করা হবে, সেইসাথে ভিডিও গেম অ্যাকাউন্টের তহবিল বাজেয়াপ্ত করা হতে পারে। বিশ্ব ক্রিকেট কাউন্সিলের আইনের চেয়েও কম, একজন খেলোয়াড় অন্য দুটি সম্পূর্ণ প্রতিনিধিত্বমূলক স্থানের মধ্যেও বিকল্প হতে পারে, প্রস্তাব করা হয় যে সে যোগ্যতা অর্জন করেছে, একবার দুর্দান্ত তিন-মৌসুমের অবকাশ মাস। এরপর তিনি জিম্বাবুয়েকে একটি দুই-১২ মাসের প্রস্তাব চূড়ান্ত করেন, তাদের ডেলিভারি থেকে নতুন হাউস, যাকে লোকটি 2006-এর কম-19 গ্লোব কাপে চিত্রিত করেছিল। গ্যারি ব্যালেন্স সেট হয়ে যায় এবং তারপরে একবার আন্তর্জাতিক ক্রিকেটে অর্থ উপার্জন করার জন্য আয়ারল্যান্ডের বিপক্ষে খেলতে জিম্বাবুয়ে দলে নির্বাচিত হয়েছেন।

আন্তর্জাতিক ব্র্যান্ড নাম

তাদের প্রতিটিতে ক্লিক করার কারণে, আপনি প্রতিটি ফর্মের জন্য সম্পূর্ণ গেমিং লাইন দেখতে পাবেন।এইভাবে, আপনাকে ওয়েব সাইটের অবশিষ্ট অঞ্চলে কাবাডি দেখতে হবে, সাথে সহজেই উপলব্ধ অনলাইন গেমের সারসংক্ষেপ দেখতে হবে, আপনার পছন্দ মতো খুঁজে নিন। উদ্বেগ দেখা দিলে, সেগুলি সর্বদা দ্রুত সমাধান করা যেতে পারে। Crickex com সাহায্য আপনাকে স্পিরিট লোকেদের সাহায্য করতে এবং আপনি জুয়াড়িদের সাহায্য করার জন্য চব্বিশ ঘন্টা পারফর্ম করে।

  • মেলবোর্নের অভ্যন্তরে একটি সস্তা হার দ্বারা অফার করার কথা বলছি।
  • একেবারে নতুন ভোরের শুরুতে অল্প কিছু খাবার আনলক করা হয় এবং যেকেউ অবশ্যই তাড়াতাড়ি ব্রেক ফাস্ট করতে হবে।
  • শুধুমাত্র “সিক্রেট হ্যামবার্গার ডিলাইট” বলুন এবং তাই তারা খুব ভালভাবে জানতে পারবে আপনি এগুলি কী।
  • রান্নার ধুলো, ময়দা, মাখন মেশান এবং আপনি সঠিকভাবে চিনি পাবেন।
  • Crickex-এর অ্যাপটি অনুমোদিত সাইট বা যাচাইকৃত প্রদানকারী থেকে ডাউনলোড করা হতে পারে।

ভিডিও গেমের মাধ্যমে একেবারে নতুন ভাগ্যবান আসলে হয়ে উঠেছে বলে ধরে নেওয়া অনেক বেশি কঠিন। সর্বোপরি, এটি আপনাকে যেকোন একটি প্রতিষ্ঠানে নিয়ে যাওয়ার প্রবণতা অবশ্যই প্রথম পেশাদাররা ক্ষতিগ্রস্থ বা অযোগ্য। এই অ্যাপ্লিকেশনটির সুবিধার একটি উপাদান হল মোবাইল মোডের মধ্যে বেটিং আইটেমগুলি সম্পাদন করার ক্ষমতা যেখানেই কর্ডলেস ওয়েবসাইট সিস্টেমের সাথে সংযোগ করার সুযোগ থাকুক না কেন। আপনার bettors অনেক বিভিন্ন ইতিবাচক দিক আছে. প্রথমত, কনের সাথে জড়িত কভার ব্যবসার পরিমাণ বরং হ্রাস পেয়েছে। নতুন বেটিং গ্লোবের বিকাশের সুস্পষ্ট অগ্রগতি বিবেচনা করে, কিছু প্লেয়ার কর্মীদের জন্য, ধরে রাখা এবং আপনি গ্রাহক শ্রোতাদের প্রসারিত করতে সমস্যাগুলি খুব প্রাসঙ্গিক।

এটি মেথডস সোসাইট নামে একটি আলোচিত খাবারের দ্বারা প্রস্তুত করা হয়েছে এবং এটি মেলবোর্নের মধ্যে বেশ বিখ্যাত। হ্যামবার্গার প্রায় যেকোনো শহর বা দেশে পাওয়া সাধারণ রাস্তার খাবারের একটি হওয়া উচিত। এটি বিট রেস্তোরাঁ ছাড়াও আপনার দ্বারা তৈরি করা হয়েছে যাতে নতুন স্থানীয়রা তাদের পছন্দের বার্গার ব্যবহার করে খুশি হয়। তাদের গোপন সস সব ধরনের স্বাদ সুস্বাদু উত্পাদন.

কারণ সংঘর্ষ, নুরমাগোমেদভ তার প্রতিপক্ষকে পরের বুলেট থেকে শ্বাসরোধ করে ফেলেন। সেই প্রচেষ্টার পরে, লোকটি তার অভিজাত গোষ্ঠীর দখলের সমাপ্তি ঘোষণা করেছিল। তিনি তাদের গিয়ারের চেয়ে কম মিশ্র যুদ্ধের প্রযুক্তিতে ক্ষতি ছাড়াই 29টি লাভ পেয়েছেন। এই ওয়েবসাইটের সমস্ত উপাদান ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন cuatro.0 Global লাইসেন্সের চেয়ে কম আসে।

একটি বাজি সেট করুন বেটিং তাদের বুকিদের থেকে দূরে একমত হয় না। রিয়েল টাইম বেটিং এবং আপনি স্ট্রিমিং আসতে পারেন, তাই আপনি সম্ভবত সবচেয়ে মজার গান করতে পারেন এবং আপনি উত্তেজনাপূর্ণ ঘটনা ঘটাতে পারেন।ক্রিকএক্স আসলে স্পোর্টিং ইভেন্ট চেঞ্জের মধ্যে একটি নেতৃস্থানীয় সরবরাহকারী এবং আপনি ব্যাক অ্যান্ড লে, লাভ সহ স্পোর্টস বেটিং ওয়েবসাইট করবেন এবং আপনি রিয়েল টাইম ম্যাচ স্ট্রিমিংয়ের সাথে সুপিরিয়র ওয়েজার করতে পারবেন। খেলাধুলার ইভেন্ট পরিবর্তনের সাথে সাথে, Crickex এখন বিভিন্ন ধরনের জীবন্ত জুয়া খেলার উদ্যোগ, পোর্ট এবং আপনি ডিজিটাল ভিডিও গেম অফার করে। © 2021 সেঞ্চুরি 21 হোম এলএলসি। সমস্ত অধিকার সরাইয়া রাখা. প্রতিটি কর্মক্ষেত্রের জন্য প্রকৃতপক্ষে পৃথকভাবে মালিকানাধীন এবং আপনি পরিচালনা করবেন।

বেকড ডিম

এটি আপেল, নাশপাতি এর একটি মারাত্মক মিশ্রণ এবং আপনি কমলা ফলের রস ছাড়াও আঙ্গুর লাল করে এবং মধুর ভিতরে নাড়া দেয়। আপনার নিজের নাস্তার ক্ষুধা নিরাময় করার জন্য এটি ফ্রুট অ্যাপেটাইজার একটি চমৎকার বিকল্প। এটি আনারস এবং বেরিগুলির মধ্যে একটি বিশিষ্ট পছন্দের প্রস্তাব দেয় এবং লেবুর একটি চমৎকার ছোঁয়া থাকে এবং আপনি একটি সাইট্রাসি শৈলী দিয়ে তরল চুন করবেন। কাবাবগুলি সামাজিক সন্ধ্যার মালিক হওয়ার জন্য একটি দুর্দান্ত শিক্ষানবিস।

প্রতিযোগিতার অভ্যন্তরে বাজি থেকে অনুরাগীরাও সবসময় কী ঘটছে তা সম্পর্কে আপ-টু-টাইম থাকতে পারে এবং আপনি তাদের অবসর সময়ে বাজি ধরবেন। Crickex স্থানীয় ক্যাসিনো সাইটের দর্শকরা রেজিস্ট্রেশনের পরিবর্তে অনলাইনে বন্দরের সুবিধা নিতে পারে যাতে তারা সীমাহীন বাইরে যেতে পারে যদি তারা সম্ভবত লাভের বাজির জন্য প্রস্তুত না হয়। যাইহোক, এর জুয়া শুধুমাত্র আমানত দিয়েই সম্ভব। অনলাইন স্লট বিস্তৃত বৈচিত্র্য থেকে প্রদর্শিত হয়, এবং আপনি Krikex ক্যাসিনো সফ্টওয়্যার সবচেয়ে ব্যবহৃত প্রতিষ্ঠান থেকে উদ্ভূত হবে. এই ধরনের নাম Novomatic, Microgaming, Playtech, Igrosoft, এবং আরও অনেক।

একটি বিস্ময়কর নতুন রান্নাঘর এলাকা এবং একটি নতুন ভাস্কর্য সঙ্গে সমাপ্ত.আমি স্বীকার করি যে আমি উপলব্ধি করি এবং আপনি নতুন পরিভাষা উপযোগী এবং অনলাইন গোপনীয়তা নীতিতে সম্মত হতে পারেন। আপনার যদি সেলুলার গেমিংয়ের জগতে ডুবে যাওয়ার আগে শুধুমাত্র পোর্টেবল অন্যথায় ট্যাবলেট ব্যবহার করে ক্রিয়াকলাপগুলিতে বাজি ধরতে সাহায্য করতে হয়, আপনি চান…

পদক্ষেপ নিতে, আপনাকে নতুন “স্পোর্টসবুক” বোতাম টিপে ক্রিকক্স ওয়েবপৃষ্ঠাগুলির গেমিং বিভাগে যেতে হবে৷ কাবাডিতে একজনের বাজির সদস্য হতে, আপনি আপনার নিজের জুয়া সাইটের প্রধান ওয়েব সাইটে নিবন্ধন করতে চাইবেন অন্যথায় সেলুলার ক্রিকক্স অ্যাপ্লিকেশন ব্যবহার করুন। এটি মনস্তাত্ত্বিক ভিডিও গেম, ভারতের অভ্যন্তরে সম্মানিত কারণ পুরানো দিনগুলি, নতুন সম্প্রদায়ের অন্যান্য অনেক দিকগুলিতে দীর্ঘদিন ধরে উচ্চতর আধিপত্য প্রদান করে।

নিউক্যাসলের বিরুদ্ধে আর্সেনাল, বিশিষ্ট লীগ: কোথায় এবং কখন রিয়েল টাইম টেলিকাস্ট, রিয়েল টাইম স্ট্রিমিং দেখতে হবে

অনলাইন গেমে কার্ডের ভারসাম্য বজায় রাখা প্রকৃত ব্যবসায়ীদের খুব বাদ দেওয়া হয়। প্ল্যাটফর্মটিতে সেরা গেম দলের প্রতিটি স্বাদের জন্য কিছু অনলাইন গেম রয়েছে। Crickex.com বেশিরভাগই ভারত থেকে আসা ব্যক্তিদের লক্ষ্য করে কারণ বেশিরভাগ কেনাকাটা হয় রুপিতে। ক্রিকএক্স স্থানীয় ক্যাসিনো ধারাবাহিকভাবে পরিষেবাগুলির সাথে পুনরায় পূরণ করা হয়।

একটি আতিথেয়তা অংশ ক্যাফে ভিতরে বিদ্যমান. যে এটি পরে এবং রান্না বিস্ট্রো ফরাসি, ভারতীয়, যুক্তরাজ্য, পূর্ব ইউরোপীয় খাবার আছে. আপনি যখন নিরামিষ সঙ্গী হন, আপনি এই জাগরণ সম্পর্কে অনন্য অঞ্চল হিসাবে সেই পাড়ায় আড্ডা দিতে পারেন এবং আপনি ভেজি-বান্ধব রান্না করে দেখতে পারেন।

টাটকা শিমলা একটি মনোরম জায়গা চেষ্টা করুন যেখানে শীতের মাস রয়েছে যেখানে পাহাড়ি চেহারা রয়েছে। আপনি যদি বিস্ট্রোতে হ্যাঙ্গআউটের মাধ্যমে সিমলার মধ্যে পাহাড়ী দৃশ্য থেকে উপকৃত হতে চান, তাহলে এই জায়গাটি আদর্শভাবে সঠিক। একেবারে নতুন সুপরিচিত বাটি যার মধ্যে বিস্ট্রো আপেল ক্রাম্বল, পাস্তা, শেকস, বার্গার এবং আপনি পিজ্জা খেতে পারেন। নতুন ক্যাফে সল সিমলার মধ্যে সবচেয়ে নতুন “কন্টিনেন্টাল খাবারের দোকান” হিসাবে পরিচিত। এগারোটা থেকে আগের রাত ৩০টার মধ্যে দেখতে পারেন।

বাজির দক্ষতা কিটগুলি উন্নত করতে ভিডিও গেম খেলা এবং ঘটনাগুলি লাইনে উপস্থিত হয় এবং আপনি প্রতিটি কার্যকর উদাহরণের জন্য অর্থ উপার্জন করবেন। এই মুহুর্তে, গেম খেলার নতুন ফ্যাডটি যথেষ্ট প্রসারিত করার চেষ্টা করছে এবং ইন্টারনেট প্রোগ্রামগুলির প্রবর্তনের সাথে সাথে সবকিছুই আরামদায়ক হয়ে উঠেছে। আপনি যদি লাইন সাইটে একটি নিরাপদ এবং মজাদার জুয়া খেলার মালিক হতে চান, তাহলে Crickex একটি চমৎকার বিকল্প। এটি কুরাকাও জুয়ার অর্থপ্রদানের কারণে নিয়ন্ত্রিত, এবং সমস্ত ধরণের ডিল একটি নিরাপদ খুচরা বিক্রেতার স্তর দ্বারা আচ্ছাদিত। Crickex লোকেদের কারণে দাখিল করা সমস্ত পরামর্শ এনক্রিপ্ট করা হয়েছে এবং কেবলমাত্র একেবারে নতুন সাইটই সমস্ত তথ্য দেখতে পারে।

নতুন Crikex সদস্যপদে লগ ইন করতে আপনাকে সাহায্য করার জন্য গেমারকে অবশ্যই একটি স্মার্ট ডিভাইস বা ট্যাবলেট অন্বেষণ করতে হবে এবং আপনি সমস্ত বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে পারবেন। অনেক পেশাদারদের মধ্যে একজন একটি তীক্ষ্ণ অভিযোজিত ডিজাইন চেষ্টা করে, প্রকৃত অর্থ বাজি রাখার ক্ষমতা, যাই হোক না কেন এবং আপনার মাসিক হতে পারে। একজন উত্সাহী ভারতীয় হিসাবে, আমি ইন্টারনেট প্লেয়িং ওয়েবসাইটগুলিতে সমস্ত চেষ্টা করেছি, কিন্তু তাদের মধ্যে কেউই আমাকে ক্রিকএক্স পর্যন্ত ব্যক্তিগতভাবে প্রভাবিত করতে পারেনি। ক্রিকেটে বাজি ধরার জন্য আমি যখন খুঁজি তখন এটি শুরু হবে। ক্রিকেট বিশ্বের পছন্দের ফুটবলের মধ্যে রয়েছে, আমি ভারতীয় ফিটগুলিতে বাজি ধরার সুযোগ পেয়েছি এবং এখন অভিনয়ে আরও ভাল অর্থ প্রদান করেছি। এছাড়াও, প্ল্যাটফর্মটি একাধিক অনলাইন ক্যাসিনো গেম, স্লট এবং আপনি অনলাইন ক্যাসিনো গেমগুলি অফার করে।

আপনি যদি একটি প্রতিষ্ঠিত প্লেয়িং রিপ্লেস খুঁজছেন এবং ভারতীয় ক্রিকেট থেকে মজাতে অংশগ্রহণ করতে চান, তাহলে আপনি ক্রিকএক্স পর্যালোচনা পরীক্ষা করে দেখতে পারেন। তাই এটি ওয়েব গেমিং এক্সচেঞ্জে বাজি, অনলাইন ক্যাসিনো গেম এবং আপনি লটারিও অফার করে। একবার আপনি এটি করে ফেললে, আপনার আঞ্চলিক ঋণদাতার UPI সহ একটি খরচের অর্থ দেখুন। একবার আপনি কোন অর্থপ্রদানের পদ্ধতিটি বেছে নিলে, আপনি আপনার UPI আইডিতে যাবেন বলে আশা করা হচ্ছে এবং আপনি নম্বর দেবেন। আজ, সঠিক অনুরাগীরা গেমিং থেকে দূরে এবং আপনার কার্যকলাপ অনলাইন ক্যাসিনোতে প্রবেশ করতে পারে হয়তো শুধুমাত্র একটি ব্যক্তিগত কম্পিউটার থেকে দূরে নয় বরং একটি মোবাইল অ্যাপের ফলেও। যে এটির বৈচিত্র্য ঠিক ততটাই আরামদায়ক যা আপনি করতে পারেন এবং এতে সম্পূর্ণ বৈশিষ্ট্য রয়েছে৷

ক্যামেরন একটি বর্ধিত জ্ঞান পেশা জুড়ে Otago Males’ দ্বাদশ গ্রেড থেকে দূরে ডেপুটি বিশিষ্ট এবং ক্রিকেটে পরিষেবার জন্য আপনাকে 1987 সালের মধ্যে একটি চমৎকার MBE পুরস্কৃত করা হতে পারে। প্ল্যাটফর্ম থেকে দূরে উপরের সঠিক এলাকার উপযুক্ত পয়েন্টটি দেখুন, একটি সহজ পুট উপায় খুঁজুন এবং আপনি একটি উপযুক্ত পরিমাণ পাবেন। একেবারে নতুন Crickex ওয়েবসাইট প্রাথমিক আমানত করার জন্য সমস্ত সেরা শতাংশ বিকল্পগুলিকে সংযুক্ত করে এবং আপনি টাকা তুলতে পারবেন।

ইরানি ক্যাফেগুলি দক্ষিণ বোম্বাইয়ের চেয়ে বেশি সাধারণ এবং সর্বদা এটি শহুরে এলাকার পটভূমির একটি অংশ ছিল। ক্যাফে মিলিটারি একটি দুর্দান্ত মুঘলাই খাবারের চেষ্টা করে যা 1933 সালের কারণে শ্রোতাদেরকে আনন্দিত করেছিল যা মুঘলাই এবং পার্সি রান্নার অফার করে। স্পটটি তাদের কিমা পাভ, সামুদ্রিক খাবারের কাটলেট এবং আপনি সোডা করতে পারেন এর জন্য বিখ্যাত। নতুন ভোজনশালাটি রোপওয়াক এলএন-এ অবস্থিত, এবং এটি একটি ভিনটেজ ক্যাফেকে নির্দেশ করে যেখানে আপনি নিশ্চিতভাবে মুখরোচক খাবারের ব্যবস্থা করতে পারেন যেখানে দুর্দান্ত পরিষেবা রয়েছে।তিনি বিভিন্ন গ্লুটেন-সম্পূর্ণ বিনামূল্যে পছন্দের সাথে তার রুটি রান্না করতে প্রমাণিত হতে পারেন।

তারা সুস্বাদু আমেরিকান-ইউরোপীয় মেনুগুলির একটি অ্যারে অফার করে এবং আপনি মদ পণ্যগুলি পাবেন, আপনি কেবল হারাতে পারবেন না।মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমে অবস্থিত নতুন রেস্তোরাঁটির একটি অসাধারণ পরিবেশ রয়েছে যা এটিকে আকর্ষণীয় করে তোলে এবং আপনি এটিকে ইনস্টাগ্রাম-সৌজন্যমূলক করে তুলতে পারেন। ডি বেলার কারণে জাভা জাভা ওয়ানের একটি ব্যাপক রূপ পরিবেশন করে যেখান থেকে অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় দক্ষতা জাভা ব্যবহার করে দেখুন। পরিবেশন করা একেবারে নতুন ওয়েফেলসটি নতুন রান্না করা হয়েছে, চারপাশে গুই সস দিয়ে সজ্জিত, শীর্ষে রয়েছে নতুন টপিংস এবং ফ্রেঞ্চ ভ্যানিলা ফ্রোজেন ডেজার্ট ও হুইপড মলম দিয়ে উপস্থাপন করা হয়েছে। যদি এটি আপনাকে ড্রুলিং পেতে সক্ষম না করে, আমি অন্যথায় কী পারফর্ম করব তা বুঝতে পারি না।

180C তে রান্না করার পরে শীতাতপনিয়ন্ত্রণ তাদের ত্রিশ দিন বা তার বেশি সময় কাটাতে সহায়তা করে। এটি একটি সুস্বাদু আনন্দের সাথে আচরণ করা লোকেদের সাথে যা আপনাকে শহর সম্পর্কে পাগলের দিকে নিয়ে যায়, এবং এটি যে খাবার দেয় তাও। Deconstructed Tiramisu & White Chocolate Small Bins আসলে Merricks Creek Winery দ্বারা তৈরি। Margherita Pizza এর সময় 400 Gradi suits কমিউনিটি চ্যাম্পিয়নশিপ লাভজনক Margherita Pizza pizza. বেড বেস মান এবং সত্যিই ভাল প্রস্তুত খাবার এটি একটি জ্ঞানী পিজা হতে অনুমতি দেয়! কর্মীরা সন্ধ্যার মধ্যে একটি পিৎজা নাচের পাশাপাশি অনেকবার কাজ করে তাই আপনি যদি শহরে থাকেন তবে এটি পরিধান না করার বিষয়ে নিশ্চিত হন।